মেনু নির্বাচন করুন

নোটিশ

মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক নওগাঁ মেডিকেল কলেজ ঘোষনা করায় অদ্য ১২/০৯/২০১৮ ইং তারিখ নওগাঁ জেলার স্বাস্থ্য বিভাগের সকল প্রতিষ্ঠান ও সংগঠনের সকল কর্মকর্তা ও কর্মচারীদের সমন্বয়ে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এই আনন্দ র‌্যালীতে উপস্থিত ছিলেন সম্মানিত জেলা প্রশাসক, নওগাঁ, সম্মানিত পুলিশ সুপার নওগাঁ,সভাপতি ও সাধারণ সম্পাদক, বি,এম,এ ও স্বাচিপ, তত্ত্বাবধায়ক, সদর হাসপাতাল, নওগাঁ এবং সিভিল সার্জন নওগাঁ।
d2bad7ef4e5668f0d251ab0776f2fb50.jpg
আমি অতি আনন্দের সাথে জানাচ্ছি যে, গতকাল ২৬-০৮-২০১৮খ্রি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নওগাঁ সহ দেশের চারটি জেলায় মেডিকেল কলেজের অনুমোদন প্রদান করেছেন। এ সংবাদে নওগাঁর জনগণ আজ আনন্দিত, উ্চ্ছসিত, উদ্বেলিত, উদ্ভাসিত। নওগাঁ বাসীর দীর্ঘদিনের কাঙ্খীত এই দাবী পূরণ হওয়ায় জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মাননীয় মন্ত্রী জনাব মোহাম্মদ নাসিম ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। ডা: রওশন আরা খামন তত্ত্বাবধায়ক ১০০ শয্যা জেলা সদর হাসপাতাল, নওগাঁ।আমি অতি আনন্দের সাথে জানাচ্ছি যে, গতকাল ২৬-০৮-২০১৮খ্রি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নওগাঁ সহ দেশের চারটি জেলায় মেডিকেল কলেজের অনুমোদন প্রদান করেছেন। এ সংবাদে নওগাঁর জনগণ আজ আনন্দিত, উ্চ্ছসিত, উদ্বেলিত, উদ্ভাসিত। নওগাঁ বাসীর দীর্ঘদিনের কাঙ্কীত এই দাবী পূরণ হওয়ায় জেলার স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মাননীয় মন্ত্রী জনাব মোহাম্মদ নাসিম ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। ডা: রওশন আরা খামন তত্ত্বাবধায়ক ১০০ শয্যা জেলা সদর হাসপাতাল, নওগাঁ।
স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ ! সরকারি-বেসরকারি স্বাস্থ্যসেবা অথবা হাসপাতাল বিষয়ক যেকোন অভিযোগ কিংবা পরামর্শ থাকলে ফোন করুন ১৬২৬৩

নোটিশ আর্কাইভ


Share with :

Facebook Twitter